অর্থ ফেরত নীতি গ্রাহকের অর্থ ফেরত প্রদান নীতি

  • ক্লায়েন্ট এবং সার্ভিসের অন্যান্য অবস্থা অপরিবর্তিত রেখে সার্ভিসের পেমেন্ট করার পর সার্ভিসের চালু করার ৩০(ত্রিশ) দিন মেয়াদ পর্যন্ত এই সময়ের মধ্যে রিফান্ড এর আবেদন গ্রহণযোগ্য হবে।
  • রিফন্ডের উপযুক্ত ক্লায়েন্ট: কোনো ক্লায়েন্টদের কাছ থেকে রিফান্ডের মেইল পাওয়ার পর অবশ্যই সমস্ত বিষয় পরীক্ষা করে সার্ভিসের /পরিষেবার সমস্যা পরিমাপ করতে হবে।
  • যদি কর্তৃপক্ষের সমাধান করা সম্ভব না হয়, তাহলে এটি গ্রাহককে ফেরত দিতে হবে বা ফেরতের জন্য উপযুক্ত।
  • উল্লেখ থাকে যে গ্রাহকের অবহেলা, বেখিয়ালীপনা, গড়িমসি থাকে, তবে এটি ফেরতের জন্য উপযুক্ত নয়।
  • রিফান্ডের জন্য উপযুক্ত হলে সেটি সেই পরিমাণ পাবে যা পরিষেবা খরচের সাথে সমন্বয় করা হবে।
  • যদি কোন ক্লায়েন্ট অকারণে কর্তৃপক্ষের মূল্যবান সময় নষ্ট করে তাহলে সার্ভিস ব্যবহার খরচ ছাড়াও তার অর্থের ৪০% বা ৬০% চার্জ করা হবে।

Our Happy Clients

Get Our Amazing Services!

Go Digital offers eye-catching design & digital marketing services for businesses and individuals. We are dedicated on our client's individual goals, with multiple results toward profits and advantages.

+880 9613-823923

Give us a call

[email protected]

24/7 online support